বগুড়া পিডিবি মসজিদে বগুড়া জেলা ছাত্রলীগের আয়োজনে বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু ও বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি এর রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়। -সুপ্রভাত বগুড়া

স্টাফ রিপোর্টার : বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু ও বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি এর আশু রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বগুড়া পিডিবি মসজিদে বগুড়া জেলা ছাত্রলীগের আয়োজনে বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু ও বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং বাংলার মুখ বগুড়া জেলা শাখার প্রধান উপদেষ্টা সুলতান মাহমুদ খান রনি এর রোগ মুক্তি কামনা করে দোয়া করা হয়।

বাংলার মুখ বগুড়া জেলা শাখার আয়োজনে শহরের টেম্পল রোডস্থ দলীয় কার্যালয়ে দোয়া মাহফিলের একাংশ। -সুপ্রভাত বগুড়া

অদ্যই বাদ আছর শহরের টেম্পল রোডস্থ দলীয় কার্যালয়ে বাংলার মুখ বগুড়া জেলা শাখা আরও একটি দোয়া মাহফিলের আয়োজন করে। সংগঠনের বগুড়া জেলা শাখার সভাপতি হাসিবুল হাসান মুনের সভাপতিত্বে দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন জেলা আ’লীগের সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুস সালাম, জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস, আ’লীগ নেতা টিপু সুলতান, যুব মহিলা লীগের সাধারন সম্পাদিকা ডালিয়া নাসরিন রিক্তা,

ছাত্রলীগ নেতা মিম পোদ্দার, মুকুল ইসলাম, আব্দুর রউফ, সংগঠনের সহ-সভাপতি ফরিদুল ইসলাম মুক্তা, গোলাম মোস্তফা, মিজানুর রহমান মিন্টু, হাকীম মজিদ মিয়া, এম ববি খান, মাহমুদুল হাসান রকি, আতাউর রহমান, শহীদুল ইসলাম, সজল শেখ প্রমুখ। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন সংগঠনের সাধারন সম্পাদক আব্দুল আউয়াল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here