ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মাঝে কম্বল ও সুয়েটার বিতরণ করেন সারা বাংলাদেশের এস,এস,সি ৯১ ব্যাচ এর পক্ষ থেকে, ঠাকুরগাঁও জেলা প্রসাশক কে এম কামরুজ্জামান সেলিম,উপজেলা নির্বাহী অফিসার, আব্দুল্লাহ আল মামুন। ছবি-আলমগীর হোসেন

সুপ্রভাত বগুড়া(আলমগীর ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি): ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মাঝে কম্বল ও সুয়েটার  বিতরণ করেন   সারা বাংলাদেশের এস,এস,সি ৯১ ব্যাচ এর পক্ষ থেকে, ঠাকুরগাঁও জেলা প্রসাশক কে এম কামরুজ্জামান সেলিম,উপজেলা নির্বাহী অফিসার, আব্দুল্লাহ আল মামুন।

জেলা প্রসাশক কে এম কামরুজ্জামান সেলিম বলেন সারা বাংলা এস, এস, সি ব্যাচ ৯১ একটি ফেইসবুক গুরুপ আছে । তাদের উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণ কারা হচ্ছে।এর পর তিনি বলেন এবার ঠাকুরগাঁওয়ে ৪০ হাজার কম্বল বিতরণ করা হয়েছে,।

তিনি আরে বলেন ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনপ্রায়  কনকনে শীতের রাতে বাড়ি বাড়ি  গিয়ে অসহায় পারিবারের মাঝে কম্বল বিতরণ করে। 

ঠাকুরগাঁও সদর উপজেলার জগ্নাতপুর ইউনিয়ের গলিমবাবুর হার্ট প্রাইমারী স্কুল মাঠে আজ সকাল ১২ টাই  গরিব অসহায় মানুষদের মাঝে ৫০০ টি শীতবস্ত্র বিতরণ কারা হয়। 

এসময় ইউপি সদ্যস সাফিকুল ইসলাম ও আজমল সিং ও প্রাইমারী স্কুলের প্রধান  শিক্ষক সহ, আরো অনেকেই কম্বল পেয়ে খুশি হয়েছেন সকলেই এবং জেলা প্রসাশক ও উপজেলা প্রসাশকের সহ যারা এই আমাদের কম্বল দিয়েছে তাদের মংগল কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here