প্রতিবন্ধী ব্যক্তিদের উন্নয়নে কর্মরত সংস্থা অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশন গত ৪ জানুয়ারি, শনিবার ২০২০ একযুগ পূর্তি অনুষ্ঠান সংস্থার প্রধান কার্যালয়ে আয়োজন করে। ছবি-মিজানুর রহমান

সুপ্রভাত বগুড়া (মিজানুর রহমান (ধামরাই) ঢাকা আশুলিয়া( প্রতিনিধি): প্রতিবন্ধী ব্যক্তিদের উন্নয়নে কর্মরত সংস্থা অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশন গত ৪ জানুয়ারি, শনিবার ২০২০ একযুগ পূর্তি অনুষ্ঠান সংস্থার প্রধান কার্যালয়ে আয়োজন করে।

অনুষ্ঠানে সংস্থার এডভাইজার জুলিয়ান ফ্রান্সিস, বোর্ড মেম্বারসহ সকল কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সংস্থার সহ-প্রতিষ্ঠাতা মহুয়া পাল এর স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয়।

কনফারেন্স কলের মাধ্যমে সংস্থার এডভাইজার সি এম শফি সামী অনুষ্ঠানে যুক্ত হয়ে শুভেচ্ছা বক্তব্য দেন এবং সংস্থার ভবিষ্যত সাফল্য কামনা করেন।

ভিডিও কলের মাধ্যমে চেয়ারপারসন সিএম তোফায়েল সামি সংস্থার প্রতিষ্ঠাতা, কর্মীবৃন্দ এবং দাতা সংস্থাকে ধন্যবাদ জানান এবং সংস্থার নতুন লোগো উন্মোচন করেন।

সংস্থার সহ-প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক আলবার্ট মোল্লা ১২ বছরে অ্যাকসেস বাংলাদেশ কর্তৃক বাস্তবায়িত উল্লেখযোগ্য কর্মকান্ড তুলে ধরেন।

এরপর সংস্থার কর্মকান্ডের উপর নির্মিত একটি ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here