আজ রোববার বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে আল-হারামাইন হাজী ফাউন্ডেশন বগুড়া-এর ১২তম বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনী সভায় বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সভাপতি আলহাজ্ব মাও: মো: আব্দুল হক। ছবি-আবু সাঈদ হেলাল

স্টাফ রিপোর্টারঃ আল-হারামাইন হাজী ফাউন্ডেশন বগুড়া-এর ১২তম বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনী সভা রবিবার সকাল সাড়ে ১১ টায় বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাজী ফাউন্ডেশনের সভাপতি আলহাজ¦ মাওলানা মো: আব্দুল হক। সভায় বার্ষিক রিপোর্ট ও ৩ বছরের হিসাব পেশ করেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এ্যাড: জি,আর,এম খায়রুজ্জামান।

সভায় বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সহ-সভাপতি ডা: মশিহুর রহমান ও মোস্তফা তালুকদার। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এ্যাড: মোজাফফর আলী মজনু, মজনু রহমান, রইচ উদ্দীন, এ্যাড: আ: রউফ, খয়রতজামান মোল্যা, মোস্তাফিজার রহমান, আখতারুজ্জামান, নওয়াব আলী, হাবিল উদ্দীন, আলতাফ আলী, আ: ছাত্তার, হযরত আলী, আ: রশিদ প্রমুখ।

সভায় সর্ব সম্মতিক্রমে আলহাজ¦ মাওলানা আব্দুল হককে সভাপতি, এ্যাড: জি,আর,এম খায়রুজ্জামানকে সাধারণ সম্পাদক, মো: জোবায়দুর রহমানকে সাংগঠনিক সম্পাদক ও আব্দুর রহমানকে কোষাধ্যক্ষ হিসাবে পরবর্তী ৩ বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here