শুক্রবার বিকাল ২টা ৩০ ঘটিকায় উপজেলার রাধানগর ইউনিয়নের বড়দাপ জানাযা মাঠে বড়দাপ গ্রামের মৃত মজির উদ্দীন এর পুত্র বীরমুক্তিযোদ্ধা মফিল উদ্দীন (৭২) এর রাষ্ট্রীয় মর্য়াদায় দাফন কাজ সম্পন্ন করা হয়। ছবি-আকাশ ইসলাম

সুপ্রভাত বগুড়া ( আকাশ ইসলাম, আটোয়ারী,পঞ্চগড়, প্রতিনিধি): পঞ্চগড়ের আটোয়ারীতে রাষ্ট্রীয় মর্য়াদায় এক বীরমুক্তিযোদ্ধার দাফন কাজ সম্পন্ন করা হয়েছে।

শুক্রবার বিকাল ২টা ৩০ ঘটিকায় উপজেলার রাধানগর ইউনিয়নের বড়দাপ জানাযা মাঠে বড়দাপ গ্রামের মৃত মজির উদ্দীন এর পুত্র বীরমুক্তিযোদ্ধা মফিল উদ্দীন (৭২) এর রাষ্ট্রীয় মর্য়াদায় দাফন কাজ সম্পন্ন করা হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান, অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের পক্ষে মোঃ লুৎফর রহমান, উপস্থিত থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে ১ মিনিট নিরবতা পালন শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়।

গার্ড অব অনার শেষে বীরমুক্তিযোদ্ধা মফিল উদ্দীন এর ১ম পুত্র’র হাতে প্রাথমিক ভাবে সরকারের পক্ষ থেকে ৫ হাজার টাকা দাফনের কাজ শেষ করার জন্য দেওয়া হয়।

জানাগেছে, বৃহস্পতিবার দিবাগত রাতে বীরমুক্তিযোদ্ধা মফিল উদ্দীন ব্রেন ষ্টক করে রংপুর মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরন করেন।

মৃত্যুর সময় তিনি ৩ ছেলে ও ২ মেয়ে, নাতি-নাতনী, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধবসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here